বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পাথরঘাটায় ‘ফণী’র আঘাতে ঘর ভেঙ্গে দাদি-নাতির মৃত্যু

পাথরঘাটায় ‘ফণী’র আঘাতে ঘর ভেঙ্গে দাদি-নাতির মৃত্যু

dynamic-sidebar

বরগুনার পাথরঘাটায় ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে ঘরচাপা পড়ে দাদি ও নাতির মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দক্ষিণ চরদুয়ানি বাধঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- দাদি নূরজাহান (৬০) ও নাতি জাহিদুল (৮)। আর আহত হলেন- মোহাম্মদ ইউনুস। স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ সাহিন মিয়া জানান, চরদুয়ানি বাধঘাটা এলাকায় মৃত আব্দুল বারেক মিয়ার ছেলে মোহাম্মদ ইব্রাহিম মিয়া তার পরিবার নিয়ে বসতঘরে অবস্থান করছিলেন।

সন্ধ্যা থেকে পাথরঘাটা উপকূলীয় এলাকায় দমকা হাওয়ায় প্রভাব শুরু হলে রাত ২টার দিকে হঠাৎ ‘ফণী’ টর্নেডোর রুপ নিলে ৫০টির মতো ঘর ভেঙ্গে পড়ে যায়। এ সময় চাপা পড়ে ইব্রাহিমের মা নূরজাহান ও ছেলে জাহিদুল ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় পার্শ্ববর্তী ঘরের মোহাম্মদ ইউনুস গুরুতর আহত হন। স্থানীয় সিপিপি টিম লিডার মোহাম্মদ শহীদুল্লাহ জানান, তাদেরকে আশ্রয় কেন্দ্রে যেতে বললেও তারা তাদের কথা গুরুত্ব না দেওয়ায় এ ঘটনা ঘটেছে।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলায় দুর্যোগকালীন দায়িত্ব প্রাপ্ত জেলা নির্বাহী ম্যজিস্ট্রেট মোহাম্মদ জাকির হোসেন বলেন, ‘আমরা বিষয়টি জেনেছি। ক্ষতিগ্রস্তদেরকে সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা করা হবে।’ জোয়ারের পানি বিষখালী ও বলেশ্বর নদীতে স্বাভাবিকের চেয়ে ৩ থেকে ৪ ফিট বৃদ্ধি পেয়েছে বলেও জানান জেলা নির্বাহী ম্যজিস্ট্রেট।

তিনি বলেন, গতকাল সন্ধ্যা থেকে শুরু হওয়া দমকা হাওয়ায় পাথরঘাটা উপকূলীয় এলাকায় শতাধিক আধাপাকা ঘর ও গাছপালার ক্ষয়ক্ষতি হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net